Hot Posts

আমার অভিনয় জীবনের আদ্যতা : অভিনয় পথে আমার সংক্ষিপ্ত পরিচয়


 

নমস্কার!


          আমি একজন অভিনেতা। আমার নাম বিজু পোদ্দার এবং আমি অভিনয়ের মাধ্যমে আমার জীবনের উদ্দেশ্য পূরণ করার চেষ্টা করছি।  আমার বয়স 40 উর্ধ এবং আমার উচ্চতা 5 ফুট 9 ইঞ্চি।  আমি আমার অভিনয় দক্ষতাকে সংস্কৃতি, ইতিহাস এবং জীবনের বিষয়গুলির সাথে মিশিয়ে ব্যবহার করার চেষ্টা করি।


          মঞ্চে অভিনয় শুরু করি ১৯৯৫ সালে। ২০০৫ সাল থেকে চলচ্চিত্র এবং সিরিয়ালে অভিনয় করছি।  আমার লক্ষ্য সবসময়ই আমার অভিনয় দক্ষতাকে এমনভাবে ব্যবহার করা যাতে এটি দর্শকদের জীবনে একটি অমূল্য অভিজ্ঞতা হিসেবে যোগ করে।


          সংবেদনশীলভাবে অভিনয় করা, চরিত্রকে জীবন্ত করার জন্য আমার আবেগকে ব্যবহার করা, দর্শকদের সম্মুখে উত্থান-পতনের সাথে উপস্থাপন করা, এবং দর্শক যাতে চরিত্রটির প্রেমে পড়ে যায় সেটাই আমার সর্বদা প্রচেষ্টা।


          আমি আমার অভিনয়ের মাধ্যমে দর্শকদের জীবনে উৎসাহ, উদ্দীপনা এবং আশাবাদী দৃষ্টিভঙ্গি আনতে চাই।  আমি আমার কাজে অত্যন্ত একাগ্রতা ও নিষ্ঠার সাথে কাজ করি এবং আমার প্রতিভাকে টেকসই ভিত্তিতে শ্রেষ্ঠত্বে আনতে প্রতিদিন অনুশীলন করি।


          আপনি যদি আমাকে আপনার চলচ্চিত্র বা সিরিয়ালে অভিনয় করার সুযোগ দেন, আমি আপনার প্রত্যাশা পূরণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।  আমি আশ্বস্ত করছি যে আজ পর্যন্ত আমি আমার কাজে যেমন একাগ্রতা ও নিষ্ঠা দেখিয়েছি, তেমনি আপনার প্রকল্পেও আমি পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করব।


         ধন্যবাদকৃতজ্ঞতা!

Post a Comment

0 Comments